১৮০+ বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা

শুভ জন্মদিন বড় বোন আমার। আমি সব সময় অনুভব করি যে, আমি সৌভাগ্যবানদের মধ্যে একজন, যার তোমার মতো একজন বোন আছে।

বড় বোন শব্দটি শুধু মায়ের সহোদর শব্দ নয়। বোন মানেই একজন ভালো বন্ধু, ভালো গাইডলাইন। গাইডলাইন হিসাবে আমি তোমাকে জানাই শুভ জন্মদিন বড় আপ্পি।

শুভ জন্মদিন বড় বোন। তোমার জন্মদিনে, আমি তোমাকে জানাতে চাই যে তুমি আমার জীবনে কতটা গুরুত্বপূর্ণ মানুষ। তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার গাইডলাইন, আমার রোল মডেল, এবং আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ।

সারাদিনই আমাদের মধ্যে ঝগড়া ঝাটি, খুনশুটি যাই হোক না কেনো। দিন শেষে তোমার সেরা বন্ধু, তুমি আমার সেরা বোন। শুভ জন্মদিন প্রিয় বোন।

শুভ জন্মদিন তোমাকে প্রিয় বোন। তুমি শুধু আমার বোন নও, তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার গাইডলাইন, আমার অনুপ্রেরণা। তুমি সবসময় আমার পাশে ছিলে, ভালো-মন্দ সব সময় আমার সাথে ভাগ করেছো। তোমার জন্য আমার অনেক ভালোবাসা ও শ্রদ্ধা আছে।

আজ তোমার জন্মদিন! তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পেরে আমি অনেক আনন্দিত। তুমি আমার জীবনে এসেছো আলোর মতো। তোমার ভালোবাসা, স্নেহ ও সমর্থনের জন্য আমি কৃতজ্ঞ আপু।

ছোট্ট এই জীবনে সবচেয়ে ভালো লাগার যে কয়টি বিষয় রয়েছে তার একটি তুমি। তোমাকে ছাড়া আমি আমার জীবন ভাবতেই পারি না। তাই তোমার জন্মদিনে অনেক দোয়া রইল আপু। শুভ জন্মদিন।

তুমি জীবনে অনেক কিছু অর্জন করেছো, যার জন্য আমি তোমাকে নিয়ে গর্বিত। তুমি একজন সফল, সাহসী ও স্বাধীন নারী। তুমি আমার জন্য অনুকরণের একজন ব্যক্তিত্ব।
𓂀 ℍ𝕒𝕡𝕡𝕪 𝕓𝕚𝕣𝕥𝕙𝕕𝕒𝕪 𝕥𝕠 𝕪𝕠𝕦 𝕕𝕖𝕒𝕣 𝕤𝕚𝕤𝕥𝕖𝕣]

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

বোন হলো আল্লাহর তরফ থেকে নেয়ামত। আর তোমার মতো বড় বোন যেই ঘরে আছে, সেটা আল্লাহর তরফ থেকে রহমত। আজকের তোমার জন্মদিনে দোয়া করি আল্লাহ যেন তোমাকে তার রহমতে চাঁদর দিয়ে সব সময় ঢেকে রাখেন।

শুভ জন্মদিন বড় বোন আমার। দোয়া করি তুমি যেমন করে আমার জীবনকে আলোকিত করতে নিজেকে বিলিয়ে দিয়েছো, আল্লাহ তার প্রতিদান হিসেবে তোমার জীবনকে ও আলোকিত করেন।

শুভ জন্মদিন বোন! আমার সমস্ত ভালবাসা এবং প্রার্থনা তোমার জন্য! আগামী বছরগুলো সুখে কাটাও। শুভ দিন আবারও ফিরে আসুক। 🎉💖

আজ আমার মমতাময়ী বড় বোনের জন্মদিন। আজকের এই দিনে আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহ যেন তোমাকে আল্লাহ দেওয়া বিধি/বিধান, আদেশ/নিষেধ মেনে চলার তৌফিক দান করেন।

শুভ জন্মদিনের চাঁদ পাই! আশা করি তুমি বড় হয়ে এক অসাধারণ এবং মমতাময়ী মানুষে পরিণত হবে। 🌙🌟

যে বোন আমার পৃথিবীতে রঙ যোগ করে তাকে জন্মদিনের শুভেচ্ছা! তোমার দিনটি আনন্দে আঁকা হোক, আর জীবনের ক্যানভাস পূর্ণ হোক সুন্দর মুহূর্তে। 🎨💫

শুভ জন্মদিন বোন! সৃষ্টিকর্তার দেওয়া সেরা উপহার তুমি। 🎁💕

বোন, কেউই তোমার মতো নয়, তুমি অনেক স্পেশাল! আমার বয়স্ক, সুন্দরী এবং প্রিয় বোনকে জন্মদিনের শুভেচ্ছা! 💖🔥

তোমাকে কি বলে শুভেচ্ছা জানাতে হয় আমি জানিনা। অন্তর থেকে তোমার জন্যে সব সময় দোয়া করি। তোমার মত একজন মানুষ আমার বড় বোন এটাই আমার জীবনের অন্যতম প্রাপ্তি। শুভ জন্মদিন প্রিয় বোন।

পুরো পৃথিবীর সবচেয়ে প্রেমময় এবং যত্নশীল বোন হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ! প্রিয় বোন, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা! 🎂💐

আজ আমার বড় বোনের জন্মদিন। আজকের এই দিনে আল্লাহ যদি তোমাকে এই ধরনীতে না পাঠাতেন, তাহলে তোমার মতো আদর্শবান, ন্যায়নীতিবান একজন বড় বোন আমি পেতাম না। আল্লাহর কাছে লাখ কোটি শুকরিয়া যে তিনি আমাকে তোমার মতো একজন বড় বোন দান করেছেন।

শুভ জন্মদিন বড় বোন আমার। বড় বোন হিসেবে আমি যত বড় হচ্ছি আর তোমাকে দেখছি ততই মুগ্ধ হচ্ছি। বর্তমান এই আধুনিক যুগে তুমি কত আল্লাহ ভীরু হয়ে নিজেকে আল্লাহর রাস্তায় নিয়োজিত করে রাখো, তা দেখে আমি গর্বিত। আজকের এই জন্মদিনে দোয়া করি আল্লাহ যেন সব সময় তোমাকে নেক আমল করার তোফিক দান করেন।

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে

I feel very lucky to have you as my friend. So, your birthday is just as special as you are. Happy birthday, friend! 🎉🥳

Since the day you were born, you have always had a special light. Keep shining, little sister. Happy birthday! ✨💖

I have succeeded in life. Have a great day. Enjoy your life. Do whatever you want. Just have faith in yourself and smile forever. Happy birthday to you! 🌟😊

Am I the only one who feels like a complete idiot when other people sing Happy Birthday to you? 🎂😅

Happy birthday, my sister. May your personal New Year bring you love, peace, and happiness! 🌸💕

Your innocent eyes charmed me, Priya; I am enchanted by your charming smile. I want to adjust by looking at you. Happy birthday, dear! 💫❤️

May every one of your dreams come true. Thank you so much for being a partner in walking the path with my shoulder. Happy birthday, friend! 🤗🌟

You embody what it means to be a loving sibling. For that, I am forever grateful. Happy birthday, sis! 💖🌼

Life is very short, so enjoy every moment. Don’t lose your confidence. Go always ahead. Happy birthday! 🎈🌟

বড় আপুর জন্মদিনের শুভেচ্ছা

আমার প্রিয় বড় বোন, তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা! তুমি আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং আমি তোমাকে অনেক ভালোবাসি। শুভ জন্মদিন তোমাকে প্রিয় বোন।

আমি চিরকাল কৃতজ্ঞ থাকব। তুমি আমাকে সাহসী, দয়ালু, সৎ এবং ভালোবাসতে শিখিয়েছ। আজকে তোমার জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপু। 

জন্মদিনে তোমার সব চেয়ে প্রিয় উপহারটি আমি নিজেই তো। তাই না? তাই তোমাকে আর কোন উপহার দেয়া হবে না। উইশ দিয়েই সারিয়ে নিচ্ছি। ভালো থেকো সব সময়। শুভ জন্মদিন।

তুমি আমার গাইডলাইন, আমার রোল মডেল, এবং আমার সবচেয়ে ভালো বন্ধু। আজকে তোমার জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপু। শুভ জন্মদিন বড় বোন আমার।

তোমার বিশেষ দিনে, আমি তোমাকে মনে করিয়ে দিতে চাই তুমি আমার কাছে কতটা মূল্যবান। তোমার বছরটি তোমার হাসির মতোই উজ্জ্বল ও সুন্দর হোক! 🎂😊

আমার সবচেয়ে ভালো বন্ধু, আমায় সবচেয়ে বেশি স্নেহ করা, আদর ভালোবাসা দেওয়া মানুষ আমার বড় বোনের জন্মদিন। জন্মদিন অনেক শুভ হোক।

তুমি এখন পর্যন্ত সেরা বোন। আমি তোমাকে পেয়ে খুবই ভাগ্যবান। এটি সত্যিই একটি বিশেষ দিন। শুভ জন্মদিন বোন! 🌸💖

আজ আমার প্রাণ প্রিয় বড় বোনের জন্মদিন। শুভ জন্মদিন বড় বোন আমার। তুমি আমাকে অনুপ্রাণিত করো এবং আমাকে একজন ভাল মানুষ হতে সাহায্য করো। আর আমি চাই সেই শিক্ষা দেওয়া তুমি আজীবন জারি রেখো।

তুমি আমাকে শিখিয়েছো কঠোর পরিশ্রম, ধৈর্য্য ও দৃঢ় সংকল্পের মাধ্যমে জীবনে সবকিছু অর্জন করা সম্ভব। তুমি আমাকে শিখিয়েছো জীবনে কখনো হাল না ছাড়তে। তুমি আমাকে শিখিয়েছো জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করা। তোমাকে জানাই আজকের এই দিনে অনেক অনেক শুভেচ্ছা।
ʜᴀᴘᴘʏ ʙɪʀᴛʜᴅᴀʏ ᴛᴏ ʏᴏᴜ ᴅᴇᴀʀ ꜱɪꜱᴛᴇʀ. 🎉

আশা করি আজকের এই বিশেষ দিনটি তোমার জন্য অনেক সুখের ও আনন্দে ভরা হবে। তোমার সব স্বপ্ন পূরণ হোক, তুমি সবসময় সুখী থাকো, এটাই আমার কামনা। জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো বড় আপ্পি।

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

শুভ জন্মদিন বড় বোন আমার। তুমি আমার জীবনের সবচেয়ে উজ্জ্বল আলো, তুমি আমার জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ। তুমি আমার জীবনকে সমৃদ্ধ করে তুলার জন্য যতটা পরিশ্রম দিয়েছো। সব কিছুর জন্য আমি কৃতজ্ঞ বোন।

তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান একজন মানুষ। আমি ভাগ্যবান যে তোমার মতো একজন বড় বোনের ভাই হয়ে জনমেছি। আমি হাজার জনম তোমার ভাই হয়ে থাকতে চাই। শুভ জন্মদিন বড় বোন আমার।

তুমি সবসময় আমাকে বিশ্বাস করেছো, আমার স্বপ্নগুলোকে উৎসাহিত করেছো। জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা রইলো বড় আপ্পি।

তোমার জন্মদিনে তোমাকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। তুমি আমার অনুপ্রেরণা, তুমি আমার শক্তি।

আমার দেখা আমার জীবনের সবচেয়ে শক্তিশালী নারী তুমি। আমার দেখা সবচেয়ে অনুপ্রেরণী নারী। আল্লাহ তোমার মঙ্গল করুক। তোমার জন্মদিনে তোমাকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন বড় বোন আমার।

Happy birthday to you dear sister। তুমি আমাকে দেখিয়েছো কঠোর পরিশ্রম ও দৃঢ় সংকল্পের মাধ্যমে সবকিছু অর্জন করা সম্ভব। তোমার জন্মদিনে তোমাকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।

একি মায়ের পেটের আমরা দুটি ফুল। যদিও তোমার জীবনে আমিই সব চেয়ে বড় ভুল! কিন্তু তোমাকে আমার বড় বোন হিসেবে পেয়ে আমি খুব খুশি। সারাজীবন এমন ছায়া হয়ে থেকো আমার জীবনে। শুভ জন্মদিন।

আমার সমস্ত রহস্যের অংশীদার, আমার সবচেয়ে বড় সমর্থক, আমার জীবনে সবচেয়ে বড় অনুপ্রেরণা কারী মানুষ আমার বড় বোনের জন্মদিন আজ। শুভ জন্মদিন তোমাকে প্রিয় বোন।
𝕳𝖆𝖕𝖕𝖞 𝖇𝖎𝖗𝖙𝖍𝖉𝖆𝖞 𝖙𝖔 𝖞𝖔𝖚 𝖉𝖊𝖆𝖗 𝖘𝖎𝖘𝖙𝖊𝖗 ❤️

আপনি যদি সেই প্রিয় বোনের জন্মদিনের শুভেচ্ছা নিয়ে চিন্তিত হন, চিন্তা করবেন না, সবকিছুই হৃদয় থেকে আসা শুভেচ্ছা। 😊💫

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বাংলা

তোমার জন্মদিনে তোমাকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু, তুমি আমার সবচেয়ে বড় সমর্থক। 

শৈশবের দিনগুলোর কথা মনে আছে? কত মজা করেছিলাম আমরা দুজন! তোমার জন্মদিনে তোমাকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা বড় আপু। 

দোয়া করি, তোমার যেই লোকের সাথে বিয়ে হবে সে যেনো কোটিপতি হয়, যাতে করে আমার ও সুবিধা-অসুবিধা তুমি খেয়াল রাখতে পারো। জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা নিও আপ্পি।

একসাথে বড় হয়েছি, একসাথে স্কুলে গেছি, একসাথে সবকিছু করেছি। বাকি জীবনও একসাথে কাটাতে চাই। তোমার জন্মদিনে তোমাকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। Happy birthday to you dear sister।

শুভ, শুভ জন্মদিন, বোন! আমি বিশ্বাস করি এই বছরটি তোমার জীবনে বিস্ময়কর কিছু নিয়ে আসবে। তোমাকে ভালোবাসি! 🌟💖

জীবনের প্রতিটি পদক্ষেপে তুমি আমার পাশে ছিলে। তোমার জন্মদিনে তোমাকে অনেক ধন্যবাদ ও শুভেচ্ছা। Happy birthday to you dear sister।

শুভ জন্মদিন বোন! আজ তোমার জীবনের একটি নতুন অধ্যায় শুরু হলো। তোমার প্রতিটি পদক্ষেপেই আনন্দ আসুক! 🎉✨

আজকে তোমার জন্মদিন। তাই দেখো আজকের আকাশ-বাতাসে আলাদা একটা আনন্দের ছায়া পড়েছে। সবাই যেনো তোমাকে শুভেচ্ছা জানাতে সেজে আছে। শুভ জন্মদিন আপু।

শুভ জন্মদিন প্রিয় আপু! তোমার মতো যত্নশীল ও প্রেমময় বোন পেয়ে আমি সত্যিই ভাগ্যবান। আকাশের তারার মতোই উজ্জ্বল থাকো সবসময়। 🎂🌙

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা কবিতা

কবিতা-১
শুভ জন্মদিন বড় বোন,
তুমি আমার জীবনের আলো,
তোমার হাসি ছড়িয়ে দিক
সব দুঃখের কালো।
তোমার ভালোবাসা নিঃস্বার্থ,
তুমি স্বপ্নের মতো মায়াময়,
আজকের দিনটি হোক তোমার,
আনন্দে ভরে উঠুক হৃদয়। 🎂💖

কবিতা-২
তুমি আকাশের এক উজ্জ্বল তারা,
তোমার স্পর্শে হৃদয় জুড়ে সাড়া,
শুভ জন্মদিন প্রিয় বোন,
তোমার ভালোবাসা যেন থাকে অনন্তকাল ধারা।
তোমার দিনটি হোক হাসিতে পূর্ণ,
আনন্দ আর সুখে থাকো তুমি চিরন্তন। 💫🌸

বড় বোনের জন্মদিনের ফানি শুভেচ্ছা

তোমাকে সবসময় বিরক্ত করা আমার অধিকার ও দায়িত্ব! তোমার জন্মদিনে তোমাকে অনেক ভালোবাসা ও শুভেচ্ছা আপু। 

আমরা দুইজন টমজেরি ভাইবোন কখনো ঝগড়া, কখনো ভালোবাসা, কখনো রাগ অভিমান নিয়ে থাকি, তবুও আমাদের ভালোবাসা কমে না। তোমার জন্মদিনে তোমাকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন বড় বোন আমার।

আজ তোমার জন্মদিনে দোয়া করি, তোমার বিয়ের পর তোমার ঘর ভর্তি ছেলে-মেয়ে হোক, তাদের চিৎকারে তোমার ঘর হয়ে উঠুক ভরপুর। 

আজ তোমার জন্মদিনে একটাই চাওয়া, তুমি অনেক টাকার মালিক হও। তোমার বছরে দুইবার প্রমোশন হোক, যাতে করে তুমি সব সময় আমাকে টাকা-পয়সা দিয়ে হেল্পাতে পারো। 

শুভ জন্মদিন বড় বোন আমার। তোমার জন্মদিনে ফ্রিতে উইশ করে দিলাম; তুমি জানো আমি ফ্রিতে তোমার জন্য কিছু করি না। তাই তোমার জন্মদিন উপলক্ষে ট্রিট পাওনা রইলো আমার। 

সিনিয়র আপুর জন্মদিনে শুভেচ্ছা

তুমি আমাকে সাহসী হতে শিখিয়েছ। তুমি আমাকে দেখিয়েছ যে আমি যা চাই তা অর্জন করতে পারি, যতই কঠিন বা চ্যালেঞ্জিং মনে হোক না কেন। আজকের তোমার জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা রইলো। ❤️🎂 🎈

আপনার মতো সিনিয়র আপু যেনো সবার একটি করে থাকে। আপনি আমাকে সৎ হতে শিখিয়েছ। আপনি সবসময় সত্যবাদী হয়েছ, আমি আপনার নীতিবোধ এবং সততার প্রশংসা করি। Happy birthday to you dear senior sister ❤️🎈

আপনি আমাকে দয়ালু হতে শিখিয়েছন। আপনি সবসময় অন্যদের প্রতি সহানুভূতিশীল এবং সহায়ক হয়েছন, এবং আমি আপনার পদাঙ্ক অনুসরণ করার চেষ্টা করি। Happy birthday to you dear sister।❤️🎂 🎈

যখন আমার কাউকে দরকার হয়, তুমি সবসময় আমার পাশে থাকো, আমার কথা শুনো এবং আমাকে পরামর্শ দাও, তোমার জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা। ❤️🎂 🎈

আপনি সবসময় আমাকে হাসাতে পারো। আপনার হাসির রসবোধ এবং ইতিবাচক মনোভাব আমাকে সবসময় ভালো মেজাজে রাখে, হ্যাপি বার্থডে বোন। ❤️🎂

আমার অবিশ্বাস্য বোনকে শুভ জন্মদিন! তোমার দিনটি ভালবাসা, হাসি এবং পৃথিবীর সমস্ত আনন্দে পূর্ণ হোক। 🎉💖

তুমি আমাকে অনেক অ্যাডভেঞ্চারে নিয়ে গেছ। আমরা যে সব মজার জিনিস একসাথে করেছি তা আমি কখনই ভুলব না। আজকে তোমার জন্মদিনে দোয়া ও ভালোবাসা রইলো। ❤️🎂

শুভ জন্মদিন, প্রিয় ছোট ভাই! সৃষ্টিকর্তা তোমার সমস্ত ইচ্ছা ও স্বপ্ন পূরণ করুন! সুখী দিন ফিরে আসুক বারবার, সুইটি! 🎂💕

ভাই বোনের সম্পর্ক পৃথিবীর শ্রেষ্ঠ সম্পর্কগুলোর একটি। সত্যিই, যাদের বোন আছে তারা জানে না জীবনে বোন কত বড় প্রাপ্তি। 👫💫

শুভ জন্মদিন বোন স্ট্যাটাস

বোন মানেই আল্লাহর নেয়ামত। আর আজ আমার বোনের জন্মদিন। শুভ জন্মদিন বোন।

ভালোবাসার আরেক নাম হলো বোন। আর আজ আমার সেই বোনের জন্মদিন। শুভ জন্মদিন বোন।

শুভ জন্মদিন বোন আমার। আমাদের সংসারের আলোকিত করে এই দিনে তুমি এসেছিলে এই ধরনীতে। তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা।

শুভ জন্মদিন, প্রিয় বড় বোন! সৃষ্টিকর্তা তোমার সকল ইচ্ছা এবং স্বপ্ন পূরণ করুক। সুখের সময় বারবার ফিরে আসুক, সুইটি! 💖🎂

আদর, ভালোবাসা, স্নেহ কেয়ারিং যার থেকে পাই সে হলো আমার বোন। আজ আমার বোনের জন্মদিন। শুভ জন্মদিন বোন আমার।

বোন শুধু মায়ের সহধর নয়, একজন ভালো বন্ধু। তাই আমি তোমায় জানাই শুভ জন্মদিন প্রিয় বোন! 🎉👭

আমার সকল আবদার পূরণের চাবিকাটি আমার বোন, আর আজ সেই বোনের জন্মদিন। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা নিও বোন।

শুভ জন্মদিন প্রিয় বোন আমার। আমি তোমায় অনেক অনেক বেশি ভালোবাসি! 💖🥰

যিনি আমার হৃদয়ের ছন্দ এবং আত্মার সুর জানেন, তাকে – শুভ জন্মদিন, বোন! 🎶💕

তুমি জানো পৃথিবীতে আমার সবচেয়ে ভালো বন্ধু কে? এটা তুমি, আপু। শুভ জন্মদিন! 💖👑

তুমি বড় বোনকে আরও বড় করে তুলছো, এটা খুবই ভালো। শুভ জন্মদিন! 🎂🌟

কিছু মানুষ এত সুন্দর যে পৃথিবী তাদের সাথে থাকতে পেরে ধন্য বোধ করে। তুমি তাদেরই একজন, ছোট বোন। শুভ জন্মদিন! 🌸🌍

শেষ কথাঃ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url